হজ্ব পালন শেষে মারা গেলেন চান্দিনার রোকেয়া বেগম | Chandina Protidin

হজ্ব পালন শেষে মারা গেলেন চান্দিনার রোকেয়া বেগম

শেষে মক্কায় মারা গিয়েছেন কুমিল্লার চান্দিনা পৌরসভার ৪নং ওয়ার্ডের ইন্দ্রারচর গ্রামের রোকেয়া বেগম (৭৭) (ইন্নালিল্লাহি ওয়া ….. রাজিউন)।

শুক্রবার (১৬ আগস্ট) রাত পৌনে ১০ টায় পবিত্র মক্কা আল-মুকাররমায় বাংলাদেশী হাজী ক্যাম্পে মারা যান তিনি। মরহুমার পাসপোর্ট নং- ইএ-০২৬১৭৮৭। রোকেয়া বেগম ইন্দ্রারচর গ্রামের অবসরপ্রাপ্ত সেনাসদস্য মরহুম ফজর আলী’র স্ত্রী। মৃত্যুকালে তিনি ৩ জন পুত্র সন্তান রেখে গেছেন। শনিবার (১৭ আগস্ট) বাদ ফজর নামাযে জানাযা শেষে মক্কা শরীফে জান্নাতুল বাকীতে রোকেয়া বেগমের দাফন সম্পন্ন হয় বলে জানাগেছে।

মরহুমার বড় ছেলে মহসিন আহম্মেদ দুলাল জানান, তার মা বেয়াই-বেয়াইন সহ বাংলাদেশী একটি কাফেলার সাথে হজ্ব পালন করতে যান। যথা সময়ে অন্য হাজীদের মতো তিনিও হজ্বের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। গত বুধবার (১৪ আগস্ট) তার মা রোকেয়া বেগম স্ট্রোক করেন। পরে স্বজনরা তাকে কিং আবদুল আজিজ হসপিটালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে আবার হাজী ক্যাম্পে নিয়ে যান তারা। বৃহস্পতিবার তার শারীরিক অবস্থা আবারও অবনতি হয়। শুক্রবার ফের হসপিটালে ভর্তি করানোর প্রস্তুতি নেওয়ার সময় রাত পৌনে ১০টার দিকে তিনি মারা যান।

এদিকে তার মৃত্যুর খবর নিজ গ্রামে ছড়িয়ে পড়লে এলাকাবাসী ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Ajker-Comilla

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
চান্দিনা প্রতিদিন ২০১৬-২০১৯

প্রধান সম্পাদক: সাইফুদ্দিন বাপ্পী, নির্বাহী সম্পাদক: সাদেক হোসেন, মোবাইল-০১৬৮১-৯৩৯৭৩৫
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়- চান্দিনা হাইস্কুল মার্কেট (২য় তলা), চান্দিনা থানা রোড, কুমিল্লা।
Email- news.chandinapratidin@gmail.com