বগুড়ায় সরকারি ল্যাপটপ চুরি করে বিক্রি, গ্রেফতার ২ | Chandina Protidin

বগুড়ায় সরকারি ল্যাপটপ চুরি করে বিক্রি, গ্রেফতার ২

বগুড়া জেলা প্রাথমিক শিক্ষা অফিসের গোডাউনে রাখা ল্যাপটপ কম্পিউটার চুরি করে বিক্রির অভিযোগে ওই অফিসের এক কর্মচারীসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃতরা হলেন-বগুড়া জেলা প্রাথমিক শিক্ষা অফিসের কম্পিউটার অপারেটর দেলোয়ার হোসেন ও শহরের সপ্তপদী মার্কেটের ব্যবসায়ী ইসমাইল হোসেন নাহিদ। তাদের বুধবার (২৭ ফেব্রুয়ারি) রাত ৮টায় গ্রেফতার করা হয়েছে।

 

বগুড়া সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসের কম্পিউটার অপারেটর দেলোয়ার হোসেন চারটি ল্যাপটপ চুরি করেন। এর মধ্যে দুইটি শহরের সপ্তপদী মার্কেটের দোকানী ইসমাইল হোসেন নাহিদের কাছে বিক্রি করেন।সরকারি ল্যাপটপ বিক্রির খবর সোর্সের মাধ্যমে পেয়ে বুধবার রাত ৮টার দিকে প্রথমে দোকানি ইসমাইল হোসেন নাহিদকে গ্রেফতার করা হয়। তাকে গ্রেফতারের কয়েক ঘন্টা পর প্রাথমিক শিক্ষা অফিসের কম্পিউটার অপারেটর দেলোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় সদর পুলিশ ফাঁড়ির এসআই নজরুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

 

কম্পিউটার অপারেটর দেলোয়ার হোসেন দাবি করেন তিনি ল্যাপটগুলো মেরামতের জন্য অফিসের বাইরে এনেছেন। তবে এ সংক্রান্ত কোন আদেশ তিনি দেখাতে পারেন নাই।বগুড়া জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তাহমিনা খাতুন বুধবার যোগদান করেছেন। তিনি জানান, কম্পিউটারগুলো কিভাবে বাইরে গেলো পুলিশ সেটা তদন্ত করে দেখছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে যেন ব্যবস্থা নিতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Ajker-Comilla

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
চান্দিনা প্রতিদিন ২০১৬-২০১৯

প্রধান সম্পাদক: সাইফুদ্দিন বাপ্পী, নির্বাহী সম্পাদক: সাদেক হোসেন, মোবাইল-০১৬৮১-৯৩৯৭৩৫
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়- চান্দিনা হাইস্কুল মার্কেট (২য় তলা), চান্দিনা থানা রোড, কুমিল্লা।
Email- news.chandinapratidin@gmail.com