পুলিশ হলেন সংগীতশিল্পী আসিফ! | Chandina Protidin

পুলিশ হলেন সংগীতশিল্পী আসিফ!

ভক্তদের চোখ রীতিমত ছানাবড়া হয়ে গেছে সংগীতশিল্পী আসিফকে পুলিশের পোশাকে দেখে। ভক্তদের ভাবনায় না রেখে, আসিফ জানিয়ে দিয়েছেন এটি মিউজিক ভিডিওর একটি দৃশ্য। গানের শিরোনাম ‘আমি তুমিময়’।
গানটিতে দ্বৈত কণ্ঠ দিয়েছেন আসিফ ও পূজা। মেহেদী হাসান লিমনের কথায় গানটির সুর করেছেন মোহাম্মদ মিলন। আর সংগীতে আছেন এমএম পি রনি। এর ভিডিও নির্মাণ করছেন ভিকি জাহিদ। মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন আসিফ ও নাদিয়া। খুব শিগগিরই গানটির ভিডিও প্রকাশ হবে সিডি চয়েজের ব্যানারে।

এদিকে, তরুণ মুন্সীর জনপ্রিয় ‘আনলাকি থার্টিন’ গানটি নতুন করে কণ্ঠে তুলেছেন আসিফ আকবর। সম্প্রতি আর্ব এন্টারটেইনমন্টের ব্যানারে প্রকাশ হয়েছে এর লিরিক ভিডিও।

গানটি প্রসঙ্গে তরুণ মুন্সী দৈনিক আমাদের সময় অনলাইনকে বলেন, ‘সম্ভবত “আনলাকি থার্টিন” গানটি প্রকাশ হয়েছিল ২০০০ সালের দিকে। এর সংগীতায়োজনে ছিল মাহান ফাহিম। গানটি আসিফ ভাইয়ের খুবই প্রিয় একটি গান। উনি প্রায়ই বলতেন, গানটি তার খুব ভালো লাগে এবং সময় করে ঠিকই একদিন তিনি গানটি গাইবেন। ক’দিন আগে, আমার তত্ত্বাবধায়নে গানটি নতুন করে তার কণ্ঠে রেকর্ড করা হয়। দারুণ গেয়েছেন তিনি। আশা করি, শ্রোতাদেরও তা ভালো লাগবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Ajker-Comilla

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
চান্দিনা প্রতিদিন ২০১৬-২০১৯

প্রধান সম্পাদক: সাইফুদ্দিন বাপ্পী, নির্বাহী সম্পাদক: সাদেক হোসেন, মোবাইল-০১৬৮১-৯৩৯৭৩৫
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়- চান্দিনা হাইস্কুল মার্কেট (২য় তলা), চান্দিনা থানা রোড, কুমিল্লা।
Email- news.chandinapratidin@gmail.com