নৌকার বিরুদ্ধে কেউ কাজ করবেন না- মুনতাকিম আশরাফ

সাদেক হোসেনঃ এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুনতাকিম আশরাফ টিটু বলেছেন-আপনারা নৌকার বিরুদ্ধে কেউ কাজ করবেন না। নৌকাকে পাশ করানোর দায়িত্ব আপনাদের। আপনাদেরই জোরালো ভূমিকা রাখতে হবে। দলীয় কোন্দলের কারণে আমরা বার বার হোঁচট খাই। দলের স্বার্থে আপনারা সবাই এক হয়ে কাজ করেন।

রবিবার (২৭ ডিসেম্বর) বিকেলে চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত চান্দিনা পৌর আওয়ামীলীগ এর বিশেষ বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তৃতায় তিনি দলীয় বিদ্রোহী প্রার্থীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।
উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু সিআইপি তার বক্তৃতায় বর্তমান পৌর মেয়র মো. মফিজুল ইসলামকে তার প্রার্থীতা প্রত্যাহারের জন্য অনুরোধ জানান এবং দলের হয়ে কাজ করার কথা বলেন।
পৌর আওয়ামীলীগ সভাপতি মো. আব্দুল জলিল এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি। বিশেষ অতিথির বক্তৃতা করেন এফবিসিসিআই সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এড. মহিউদ্দিন আহমেদ আলম।

পৌর আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর সুরুজ ভূইয়ার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ আহবায়ক জহিরুল ইসলাম মুন্সি, মহিলা ভাইস চেয়ারম্যান সাফিয়া আক্তার প্রমুখ।

প্রসঙ্গত, পৌর নির্বাচনের দ্বিতীয় তফসিল অনুযায়ী চান্দিনা পৌরসভা নির্বাচনে ২৯ ডিসেম্বর প্রার্থীদের প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং আগামী ১৬ জানুয়ারী ভোট গ্রহণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *