দেবিদ্বার ও সদর দক্ষিণে বন্ধুকযুদ্ধে আরো ২ মাদক ব্যবসায়ী নিহত | Chandina Protidin

দেবিদ্বার ও সদর দক্ষিণে বন্ধুকযুদ্ধে আরো ২ মাদক ব্যবসায়ী নিহত

সাদেক হোসেন:
কুমিল্লার দেবিদ্বার ও সদর দক্ষিণে একই দিনে পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে আরো দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার গভীর রাতে জেলার দেবিদ্বার ও সদর দক্ষিণ উপজেলার পৃথক বন্দুকযুদ্ধে তারা নিহত হন। নিহত দুই ব্যবসায়ীর বিরুদ্ধেই একাধিক মাদক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।
সোমবার রাত ১টা ৫০ মিনিটে সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা-লক্ষ্মীপুর গ্রামের মাঝখানে এক বন্ধুক যুদ্ধের ঘটনা ঘটে। এসময় নুরু(৫৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। বন্ধুকযুদ্ধের ঘটনাস্থল থেকে ৫০ কেজি গাঁজা, একটি রিভলভার ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।
নিহত নুরু জেলার সদর দক্ষিণ উপজেলার কালিকাপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে। তার বিরুদ্ধে ১১টি মামলা রয়েছে, যার মধ্যে একটি অস্ত্র ও ১০টি মাদক মামলা ।
এদিকে সোমবার (২৮ মে) রাত ১২ টা ৫০ মিনিটে দেবিদ্বার উপজেলার পশ্চিম জিংলাবাড়ি এলাকায় এক বন্ধুক যুদ্ধে এনামুল হক দোলন (৪০) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়। ঘটনাস্থল থেকে ১০ কেজি গাঁজা, ১০০ পিস ইয়াবা, একটি পাইপগান, একটি কার্তুজ ও কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে। এসময় এসআই যুবরাজ বিশ্বাস ও দুই কন্সটেবল আহত হয়েছে।
নিহত এনামুল হক দোলন জেলার দেবিদ্বার উপজেলার জিংলাবাড়ি এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে ১৩ টি মামলা রয়েছে, যার মধ্যে ১২টি মাদক মামলা ।
সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানায়, মাদকের চালান যাচ্ছে গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে পুলিশের টিম গলিয়ারা-লক্ষ্মীপুর গ্রামের সীমান্তে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের উপর হামলা করে মাদক ব্যবসায়ীরা। পুলিশ আত্নরক্ষার্থে গুলিবর্ষণ করলে নুরু গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে নিহত হয়।
দেবিদ্বার থানা পুলিশের সূত্রে জানা যায়, মাদকের চালান যাচ্ছে এমন খবর পেয়ে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের টিম উপজেলার পশ্চিম জিংলাবাড়ি এলাকায় গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের উপর হামলা করে মাদক ব্যবসায়ীরা। পুলিশ আত্মরক্ষার্থে গুলিবর্ষণ করলে এনামুল হক দোলন গুলিবিদ্ধ হয়। এ সময় একজন এসআইসহ ৩ জন পুলিশ সদস্য আহত হয়। আহত অবস্থায় দোলনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Ajker-Comilla

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
চান্দিনা প্রতিদিন ২০১৬-২০১৯

প্রধান সম্পাদক: সাইফুদ্দিন বাপ্পী, নির্বাহী সম্পাদক: সাদেক হোসেন, মোবাইল-০১৬৮১-৯৩৯৭৩৫
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়- চান্দিনা হাইস্কুল মার্কেট (২য় তলা), চান্দিনা থানা রোড, কুমিল্লা।
Email- news.chandinapratidin@gmail.com