জেল থেকে বের হওয়ার পরদিনই খুন রফিক | Chandina Protidin

জেল থেকে বের হওয়ার পরদিনই খুন রফিক

কিশোরগঞ্জ জেলার ভৈরবে কুখ্যাত রফিক বাহিনীর প্রধান গরু চোর রফিকুল ইসলাম রফিক (৪০) দুর্বৃত্তদের হাতে খুন হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) বেলা ৩টার দিকে ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়নের টানকৃষ্ণনগরের শেষ সীমানার একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে ভৈরব থানা পুলিশ।

নিহত রফিক ভৈরব উপজেলার মধ্যেরচর এলাকার মৃত কালাগাজী মেম্বারের ছেলে।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, গরু চোর রফিক সোমবার (১৯ আগস্ট) কিশোরগঞ্জ জেলা কারাগারে থেকে জামিনে বের হয়ে বাড়িতে আসে। মঙ্গলবার (২০ আগস্ট) দুপুর ১২টার দিকে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে সে বাইরে বের হয়।

এলাকাবাসী বেলা ১টার দিকে রফিকের লাশ টানকৃষ্ণনগর এলাকার শেষ সীমানার ডোবায় পড়ে থাকতে ভৈরব থানা পুলিশে খবর দেয়। পুলিশ দুপুর ৩টার দিকে লাশ উদ্ধার করে ভৈরব থানায় নিয়ে আসে।

দুর্বৃত্তরা তার শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে হত্যা করে। বাম হাতের কব্জি ও মাথার খুলি থেকে মস্তক বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে।

ধারণা করা হচ্ছে, মৃত্যু নিশ্চিত করার পর দুর্বৃত্তরা রাস্তার পাশের ডোবায় লাশ ফেলে পালিয়ে যায়।

রফিকের ভাই ফেরদৌস ও ভাতিজা অপু জানায়, সোমবার (১৯ আগস্ট) রফিককে কিশোরগঞ্জ জেলা কারাগার থেকে জামিনে বাড়িতে নিয়ে আসা হয়। মঙ্গলবার দুপুর ১২টার দিকে মুরগির খামার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল। তখন তাকে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে খুন করা হয়।

তাদের দাবি, গত ৩ বছর পূর্বে জমি নিয়ে মধ্যেরচর এলাকার গোলাপ মিয়ার সাথে বিরোধ চলছিল। সালিশ দরবার হলেও এর কোন মীমাংসা হয়নি। এ জমি সংক্রান্ত জের ধরেই কৃষ্ণনগর এলাকার লাল মিয়া তার ছেলে তানভীর ও মধ্যেরচর এলাকার লতিফ হাজী, তার ছেলে আল আমিন, গোলাপ মিয়া, ফারুক মিয়া, রফিকসহ তাদের সাঙ্গপাঙ্গরা মিলে পরিকল্পিতভাবে দুপুর ১২টা থেকে ১টার ভিতর এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে।

ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার জানান, রফিকের বিরুদ্ধে ভৈরব থানায় একাধিক গরু চুরি ও ডাকাতি মামলা রয়েছে। সে ভৈরব থানায় কুখ্যাত গরু চোর হিসেবে পরিচিত। কে বা কারা তাকে হত্যা করেছে এখনও কোন তথ্য পাওয়া যায়নি।

এ বিষয়ে তার পরিবারের লোকজন কোন অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Ajker-Comilla

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
চান্দিনা প্রতিদিন ২০১৬-২০১৯

প্রধান সম্পাদক: সাইফুদ্দিন বাপ্পী, নির্বাহী সম্পাদক: সাদেক হোসেন, মোবাইল-০১৬৮১-৯৩৯৭৩৫
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়- চান্দিনা হাইস্কুল মার্কেট (২য় তলা), চান্দিনা থানা রোড, কুমিল্লা।
Email- news.chandinapratidin@gmail.com