চান্দিনায় ভোটাররা নির্বিঘ্নে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন | Chandina Protidin

চান্দিনায় ভোটাররা নির্বিঘ্নে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন

সাদেক হোসেন: নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম বলেছেন, ‘চান্দিনার প্রত্যেকটা ভোটার নির্বিঘেœ তার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন এবং কোন ভোটার ভোট না দিয়ে যাওয়ার সুযোগ নাই’।

বুধবার (২৭ মার্চ) বিকেলে কুমিল্লার চান্দিনায় প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং ও পুলিং অফিসারদের প্রশিক্ষণে এসে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, কুমিল্লার ৮টি উপজেলার মধ্যে মেঘনা, তিতাস ও মুরাদনগর উপজেলার ভোট কেন্দ্রগুলো অশান্ত বলা হলেও বিগত সময়ে চান্দিনার ভোটই বেশি মারামারি হয়েছে। কতিপয় দুস্কৃতিকারী অঘটন ঘটিয়ে থাকে। যদি কোন দুস্কৃতিকারী অঘটন ঘটনার চেষ্টা করে তবে সেক্ষেত্রে আমরা সর্ব শক্তি প্রয়োগ করবো।

প্রিজাইডিং অফিসারদের বিরুদ্ধে প্রার্থীদের অভিযোগের প্রেক্ষিতে তিনি আরও বলেন, প্রিজাইডিং অফিসাররা যদি কোন অপকর্মের সাথে যুক্ত হন তাকেও আমরা লাল ঘরে ঢুকিয়ে ছাড়বো। বিগত কয়েকটি নির্বাচনে অনিয়মের সাথে যুক্ত থাকা অনেক প্রিজাইডিং, সহকারি প্রিজাইডিং অফিসার এখনও জেলে আছেন। সুতারং কোন প্রিজাইডিং অফিসার অপকর্মে যুক্ত হবে না।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, জেলা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম, রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মো. জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সাখাওয়াত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মহিদুল ইসলাম, চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এসএম জাকারিয়া, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাঈমা ইসলাম, থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবুল ফয়সল, সহকারি রিটার্নং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার জাসেদুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) মো. নাছির উদ্দিন মৃধা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Ajker-Comilla

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
চান্দিনা প্রতিদিন ২০১৬-২০১৯

প্রধান সম্পাদক: সাইফুদ্দিন বাপ্পী, নির্বাহী সম্পাদক: সাদেক হোসেন, মোবাইল-০১৬৮১-৯৩৯৭৩৫
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়- চান্দিনা হাইস্কুল মার্কেট (২য় তলা), চান্দিনা থানা রোড, কুমিল্লা।
Email- news.chandinapratidin@gmail.com