চান্দিনায় বিএসপি’র উপজেলা কমিটি গঠন

টি. আর. দিদার : “ঐক্যের সাথে দেশ গড়ি” শ্লোগানকে বুকে ধারণ করে চান্দিনায় বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) উপজেলা কমিটি গঠন করা হয়। খলিফা শাহ মো. আকতারুজ্জা ভুইয়া সভাপতি ও পীরজাদা মো. বশির উল্লাহ নইমি সাধারণ সম্পাদক ।

২৩ জুন (বৃহস্পতিবার) বিকেলে লতিফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিএসপি চান্দিনা উপজেলা শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয় । আলোচনা শেষে কমিটি ঘোষনা করা হয় ।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএসপি’র কেন্দ্রীয় সমন্বয়ক গিলাতলা দরবার শরীফের পীরে ত্বরীকত হজরত মাওলানা মুফতি বাকী বিল্লাহ আল আযহারী । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএসপি’র কেন্দ্রীয় সমন্বয়ক ও মইনিয়া যুব ফোরাম কেন্দ্রীয় যুগ্ন-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পায়েল ।

বিএসপি’র সমন্বয়ক শাহ মো. আকতারুজ্জা ভুইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন খলিফা শাহ মো. শহিদ উল্লাহ, পীরজাদা মো. বশির উল্লাহ নইমি প্রমুখ ।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি ১৯ সদস্যের উপজেলা কমিটি ঘোষনা করেন এবং বাংলাদেশ সুপ্রিম পার্টির অগ্রগতি ও দেশে চলমান বন্যা কবলিত এলাকাবাসীর জন্য দোয়া চেয়ে মোনাজাত করেন ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি খলিফা শাহ মো. শহিদ উল্লাহ, সহ-সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল হালিম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. রিপন, অর্থ সম্পাদক ওমর ফারুখ, দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার সহিদ উল্লাহ, কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আলী আহাম্মদ, আই টি বিষয়ক সম্পাদক মো. তাহমিদুর রহমান দিদার, আইন বিষয়ক সম্পাদক মাওলানা এমরান হোসেন, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মাওলানা ইসমাইল, শিক্ষা-প্রশিক্ষণ ও ছাত্র কল্যান বিষয়ক সম্পাদক তানবির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুদ ভুইয়া, মহিলা বিষয়ক সম্পাদক হাছিনা আক্তার, সম্মানিত সদস্যরা হলেন-জাহানারা বেগম, জোবেদা বেগম, লিপি আক্তার ও ফেরদৌসি আক্তার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *