চান্দিনায় পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে লড়তে চান তরুন আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ | Chandina Protidin

চান্দিনায় পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে লড়তে চান তরুন আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ

নিজস্ব প্রতিবেদক: আসন্ন চান্দিনা পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচন করতে চান আওয়ামীলীগ নেতা মো. আব্দুল আজিজ ভূইঁয়া।

তিনি বর্তমানে চান্দিনা পৌর আওয়ামীলীগ এর যুব ও ক্রীড়া সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। কাউন্সিলর পদে প্রার্থী হওয়ার লক্ষ্য নিয়ে তিনি দীর্ঘ দিন যাবৎ ৬নং ওয়ার্ডের জনগণের সেবা দিয়ে যাচ্ছেন।

পৌরসভার ৬নং ওয়ার্ডের নতুন ও তরুণ ভোটারদের সাথে কথা বলে জানাগেছে- একজন শিক্ষিত, ক্লিন ইমেজ, সৎ, যোগ্য, জনসেবায় আগ্রহী, উদ্দ্যমী ও পরিশ্রমী প্রার্থীই জনপ্রতিনিধি চান তারা। যারা ওয়ার্ডবাসীর সুখে-দুঃখে সবসময় থাকবেন।
আব্দুল আজিজের রাজনৈতিক ক্যারিয়ার পর্যালোচনক করে জানা যায়, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এলে রাজপথে আওয়ামীলীগের সকল আন্দোলনে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন তিনি। ওই সময় বিএনপি ও জামাত শিবিরের রোষানলে পরে তাদের নির্যাতনের শিকার হয়ে দীর্ঘ ২৮ দিন হাসপাতালে মৃত্যুর সাথে লড়াই করে সুস্থ হয়ে উঠেন আব্দুল আজিজ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে অধ্যাপক মো. আলী আশরাফ এমপি’র নির্দেশে ১৯৯৫ সালে পৌরসভার ৬নং ওয়ার্ড ছাত্রলীগ এর সভাপতি হিসাবে তার রাজনীতির হাতেখড়ি। এরপর পর্যায়ক্রমে ওয়ার্ড আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক হিসাবে সফলতার সঙে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুনতাকিম আশরাফ টিটুর নির্দেশে পৌর স্বেচ্ছাসেবকলীগ এর দায়িত্ব পান। তা সফল ভাবে পালন করে বর্তমান পৌর আওয়ামীলীগ শাখার যুব ও ক্রীড়া সম্পাদকের দায়িত্ব পালন করছেন তিনি।

এদিকে মহামারি করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবের পর থেকে তিনি চান্দিনা পৌরসভার ৬নং ওয়ার্ডের জনগণের পক্ষে সরকারি এবং পৌরসভার পক্ষ থেকে বিভিন্ন অনুদান, সহযোগিতা, ত্রাণ প্রাপ্তির জন্য কাজ করেন এবং তা ওয়ার্ডবাসীর মধ্যে বিলিয়ে দেন। এছাড়াও তিনি ব্যক্তিগত উদ্যোগে ওয়ার্ডের অনেক অসহায়, হত দরিদ্রদের সাহায্য-সহযোগিতা করেছেন বলে জানা গেছে।

সম্ভাব্য কাউন্সিলর পদে প্রার্থীতার বিষয়ে মো. আব্দুল আজিজ ভূইঁয়া বলেন- আমি প্রিয় নেতা সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি’র একজন কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। নেতা এবং উনার ছেলে এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু সিআইপি’র সম্মতি পেলে চান্দিনা পৌরসভার ৬নং ওয়ার্ড থেকে আওয়ামীলীগের সমর্থন নিয়ে কাউন্সিলর প্রার্থী হিসেবে আগামী নির্বাচনে অংশ গ্রহণ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Ajker-Comilla

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
চান্দিনা প্রতিদিন ২০১৬-২০১৯

প্রধান সম্পাদক: সাইফুদ্দিন বাপ্পী, নির্বাহী সম্পাদক: সাদেক হোসেন, মোবাইল-০১৬৮১-৯৩৯৭৩৫
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়- চান্দিনা হাইস্কুল মার্কেট (২য় তলা), চান্দিনা থানা রোড, কুমিল্লা।
Email- news.chandinapratidin@gmail.com