চান্দিনায় নৌকা বিরোধীদের বয়কট করতে হবে- আলী আশরাফ এমপি (ভিডিওসহ) | Chandina Protidin

চান্দিনায় নৌকা বিরোধীদের বয়কট করতে হবে- আলী আশরাফ এমপি (ভিডিওসহ)

গত জাতীয় সংসদ নির্বাচন ও চান্দিনা উপজেলা পরিষদ নির্বাচনে যারা আওয়ামীলীগের কর্মী হয়েও নৌকার বিরুদ্ধে নির্বাচনী প্রচার-প্রচারণাসহ দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন এবং আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অমান্য করেছেন তাদের চান্দিনা উপজেলায় বয়কট করতে হবে। চলমান ওয়ার্ড, ইউনিয়ন ও পৌরসভার সম্মেলনে কমিটি গঠনের সময় যেন তারা কোন পদ-পদবী না পায় সেদিকে খেয়াল রাখতে হবে বলে দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন সাবেক ডেপুটি স্পিকার, সরকারি প্রতিশ্রুতি সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক মো. আলী আশরাফ এমপি।

গত ৩১ আগস্ট চান্দিনা মহিলা কলেজ বিশ্ববিদ্যালয় মিলনায়তনে উপজেলা আ্‌ওয়ামীলীগের বর্ধিত সভায় দলীয় নেতাকর্মীদের প্রতি দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন।

সভায় উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি ও এফবিসিসিআই এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুনতাকিম আশরাফ টিটু সভাপতিত্বে  প্রধান অতিথির বক্তৃতা করেন অধ্যাপক মো. আলী আশরাফ এমপি।

এসময় প্রধান অতিথি আরও বলেন- ‘চান্দিনায় বঙ্গবন্ধুর  খুনি কর্নেল রশিদ  এর জন্মস্থান।  তার ফ্রিডম পার্টির কর্মী বাহিনী এখনও সক্রিয় রয়েছে।  তারা দলের ভিতরে ঢুকে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টায় আছে।’ এ বিষয়ে তিনি সকল পর্যায়ের নেতাকর্মীদের সতর্ক থাকার আহবান জানান।

সভায় উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক আহাম্মদ খালেদ এর সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

‘চান্দিনা প্রতিদিন’ ওয়েব টিভিতে ভিডিও সংবাদটি দেখতে ক্লিক করুন- এখানে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Ajker-Comilla

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
চান্দিনা প্রতিদিন ২০১৬-২০১৯

প্রধান সম্পাদক: সাইফুদ্দিন বাপ্পী, নির্বাহী সম্পাদক: সাদেক হোসেন, মোবাইল-০১৬৮১-৯৩৯৭৩৫
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়- চান্দিনা হাইস্কুল মার্কেট (২য় তলা), চান্দিনা থানা রোড, কুমিল্লা।
Email- news.chandinapratidin@gmail.com