গণপিটুনিতে মা’কে হত্যার বিচার চেয়ে রাজপথে শিশু তোবা | Chandina Protidin

গণপিটুনিতে মা’কে হত্যার বিচার চেয়ে রাজপথে শিশু তোবা

রাজধানীর উত্তর বাড্ডায় ছেলেধরা সন্দেহে গনপিটুনিতে তাসলিমা বেগম রেনু হত্যার ঘটনায় বিচার চেয়ে রাজপথে দাঁড়িয়েছে শিশু তোবা। অবুঝ শিশু তাসনিম তোবা এখনও জানেননা তার মা কোথায়। কিছু না বুঝেই বড়দের সাথে এক মানবন্ধনে অংশ নিয়েছে মা হারানো শিশুটি।

মঙ্গলবার (২৩ জুলাই) লক্ষীপুরের রায়পুর-ফরিদগঞ্জ আঞ্চলিক মহাসড়কে রেনু হত্যার ঘটনায় অভিযুক্তদের বিচারের দাবিতে আয়োজিত এক মানবন্ধনে দেখা যায় তোবাকে।

উক্ত মানবন্ধনে ছেলেধরা গুজবে তাসলিমা বেগম রেনুকে নির্মমভাবে পিটিয়ে হত্যার ঘটনায় দ্রুত চিহ্নিত করে হত্যাকারীদের বিচারের দাবি করা হয়। এছাড়া ভবিষ্যতে যাতে এ ধরণের ঘটনা আর না ঘটে সে দিকে প্রশাসনের নজরদারীরও দাবি জানানো হয়।

মানবন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- রায়পুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়া, পৌর যুবলীগ নেতা হোসেন সরদার, তানভীর কামাল ও স্বেচ্ছাসেবক লীগ নেতা জাকির হোসেন।

উল্লেখ্য, গত শনিবার (২০ জুলাই) সকালে ঢাকার উত্তর বাড্ডার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তসলিমা রেনু নামে এক নারীকে ছেলেধরা সন্দেহে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়। পদ্মাসেতুতে মানুষের মাথা লাগবে এমন ছড়িয়ে পড়ার পরপরই এমন ঘটনা ঘটে।

জানা যায়, নিহত রেনু তার চার বছর বয়সী সন্তানকে ভর্তি করাতে সেদিন ওই স্কুলে গিয়েছিলেন। আর এই হত্যার একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যশে ভাইরাল হওয়ার পর তীব্র প্রতিক্রিয়া দেখা দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Ajker-Comilla

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
চান্দিনা প্রতিদিন ২০১৬-২০১৯

প্রধান সম্পাদক: সাইফুদ্দিন বাপ্পী, নির্বাহী সম্পাদক: সাদেক হোসেন, মোবাইল-০১৬৮১-৯৩৯৭৩৫
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়- চান্দিনা হাইস্কুল মার্কেট (২য় তলা), চান্দিনা থানা রোড, কুমিল্লা।
Email- news.chandinapratidin@gmail.com