কুমিল্লায় খামার থেকে অস্ট্রেলিয়া জাতের ১২টি গরু চুরি | Chandina Protidin

কুমিল্লায় খামার থেকে অস্ট্রেলিয়া জাতের ১২টি গরু চুরি

তুহিন ভূঁইয়াঃ কুমিল্লার ঝাগুরঝুলি এলাকার সিয়াম ডেইরি ফার্ম থেকে গতকাল রবিবার ভোররাতে ১২ টি গরু চুরির ঘটনা ঘটেছে। চুরি হওয়া অস্ট্রেলিয়া জাতের ১২ টি গাভীর বাজার মূল্য প্রায় ২৫ লাখ টাকা। এই ঘটনার পর সিয়াম ডেইরি ফার্ম পরিদর্শনে যান পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত আব্দুল্লাহ আল-মামুন।

সিয়াম ডেইরি ফার্ম এর সত্ত্বাধিকারী আলহাজ¦ মোঃ ফরহাদ হোসেন ভূইয়া জানান, রবিবার রাত সাড়ে ৩টার সময় একদল চোর ফার্মের দাড়োয়ানের হাত-পা বেঁধে খামার ঘরের তালা কেটে ১২টি অস্ট্রেলিয়া জাতের গাভীগুলো ট্রাকে করে চুরি করে নিয়ে যায় চোরের দল। এ ঘটনার খবর পেয়ে ফার্মে ছুটে যান পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত আব্দুল্লাহ আল-মামুন। সেখানে গিয়ে খামার পরিদর্শন শেষে উপস্থিত সকলের সাথে কথা বলেন তিনি। এসময় তার সাথে ছিলেন কুমিল্লা কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন। এবিষয়ে গতকাল বিকালে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
এ বিষয়ে কুমিল্লা কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, চুরি হওয়া গরু উদ্ধার ও চোর দলের সদস্যদের আটকের চেষ্টা চলছে। এছাড়া ওইসব এলাকায় পুলিশের পাহাড়া বাড়িয়ে দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Ajker-Comilla

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
চান্দিনা প্রতিদিন ২০১৬-২০১৯

প্রধান সম্পাদক: সাইফুদ্দিন বাপ্পী, নির্বাহী সম্পাদক: সাদেক হোসেন, মোবাইল-০১৬৮১-৯৩৯৭৩৫
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়- চান্দিনা হাইস্কুল মার্কেট (২য় তলা), চান্দিনা থানা রোড, কুমিল্লা।
Email- news.chandinapratidin@gmail.com