‘অগ্নিবাক’ এর আহ্বায়ক কমিটি গঠন | Chandina Protidin

‘অগ্নিবাক’ এর আহ্বায়ক কমিটি গঠন

অমিত কুমার দাস: বাংলাদেশ পুলিশের ৩৮ তম বহিরাগত ক্যাডেট এস.আই নিয়োগ পরীক্ষার ভাইভায় অনুত্তীর্ণদের অনলাইন সংগঠন ‘অগ্নিবাক’ এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১১ এপ্রিল) সন্ধ্যায় ৪২ সদস্যবিশিষ্ট ওই আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

গুলশান আহমেদ মুরাদকে আহ্বায়ক, সাদেক হোসেন, আশরাফুল হক গালিভসহ আরো ৯ জনকে যুগ্ম আহ্বায়ক করে ওই আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটিতে অন্যান্য যুগ্ম আহ্বায়কদের মধ্যে স্থান পেয়েছেন আসাদুজ্জামান মিলন, অমিত কুমার দাশ, বিপ্লব বালা, আল-ইমরান আকন্দ, আবুল কালাম আজাদ, ফয়সাল মাহমুদ, কাউসার হোসেন, সাব্বির হোসেন ও হাসান শাহরিয়ার।

কমিটিতে সদস্য পদে স্থান পেয়েছেন- রুহি ইসলাম, কে.এম মহসিন, শাওন তালুকদার, মো. শাহজালাল, তামজিদ ইমরান, মোহাম্মদ ইমরান ইবনে ইসলাম, নাঈমুল হাসান, জয়ন্ত চন্দ্র সরকার, পলাশ দাস, মারিয়া খানম মৌ, এএসএম সজিব, তাপস কুমার মল্লিক, এনামুল হক, প্রসেনজিৎ বালা, চৈতী পাল, মো. আরিফ হোসেন, এনায়েত হোসেন, বোরহান উদ্দিন, ফিরোজ আহমেদ, রুহানি রুনা, জান্নাত আহমেদ পৃথিবী, জয়নাল আবেদিন, রাজিবুল ইসলাম রিপন, মিথুন মন্ডল, মোহাম্মদ তানজিল, রুবেল ভূইঁয়া, আলমগীর হোসাইন, নয়ন সেন, আল-আমিন, সজিব কান্তি দাস প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশে ৩৮ তম বহিরাগত ক্যাডেট এস.আই নিয়োগ পরীক্ষায় মেডিকেল ও চূড়ান্ত ভেরিফিকেশনে বাদ পড়া ও প্রশিক্ষণে অনিচ্ছুক প্রার্থীর বিপরীতে অপেক্ষমান তালিকা প্রকাশ করে শূণ্যপদ পূরণের আবেদন জানিয়ে আসছে ভাইভায় অনুত্তীর্ণ প্রার্থীরা। চলতি বছরের মার্চ মাসের শুরুর দিক থেকে তাদের উদ্যোগে ‘অগ্নিবাক’ সংগঠনটি যাত্রা শুরু করে।

অপেক্ষমান তালিকা করে শূণ্যপদ পূরণের দাবি জানানোর পাশাপাশি দেশের বিভিন্ন দুর্যোগ মুর্হূতে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর দৃঢ় প্রত্যয় নিয়ে এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে বলে জানান অনলাইন সংগঠন ‘অগ্নিবাক’ এর আহ্বায়ক গুলশান আহমেদ মুরাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Ajker-Comilla

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
চান্দিনা প্রতিদিন ২০১৬-২০১৯

প্রধান সম্পাদক: সাইফুদ্দিন বাপ্পী, নির্বাহী সম্পাদক: সাদেক হোসেন, মোবাইল-০১৬৮১-৯৩৯৭৩৫
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়- চান্দিনা হাইস্কুল মার্কেট (২য় তলা), চান্দিনা থানা রোড, কুমিল্লা।
Email- news.chandinapratidin@gmail.com